নতুন ডিফেন্ডার OCTA, মূল ব্রিটিশ অ্যাডভেঞ্চার ব্র্যান্ডের উচ্চ-পারফরম্যান্স অল-টেরেন হিরো পাহারা ল্যান্ড রোভার থেকে, প্রকাশ করা হবে 3 জুলাই 2024একচেটিয়া গ্রাহক প্রিভিউ ইভেন্টের একটি সিরিজ অনুসরণ করা হয়েছে এবং এর ব্যাপক পরীক্ষা এবং উন্নয়ন প্রোগ্রামের সমাপ্তি।

বিশ্বব্যাপী প্রকাশের আগে, প্রথম বছরের ডিফেন্ডার OCTA বরাদ্দের জন্য সম্ভাব্য গ্রাহকদের সারা বিশ্বে ইউকে, জার্মানি এবং ইতালি থেকে শুরু করে ইউনাইটেড স্টেটস, দুবাই পর্যন্ত সাতটি এক্সক্লুসিভ ডিফেন্ডার এলিমেন্টস প্রোগ্রামের জন্য নিবন্ধন করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে৷ . এবং জাপান।

এই প্রিভিউ প্রোগ্রামগুলি এখনও পর্যন্ত সবচেয়ে কঠিন, সবচেয়ে সক্ষম এবং বিলাসবহুল ডিফেন্ডারে বিশেষ সুবিধাপ্রাপ্ত প্রারম্ভিক অ্যাক্সেস প্রদান করবে, যা গ্রাহকদের একটি স্বস্তিদায়ক এবং অনানুষ্ঠানিক পরিবেশে তাদের কাঙ্ক্ষিত ডিফেন্ডার OCTA-এর স্পেসিফিকেশন চূড়ান্ত করতে সক্ষম করে।

একটি কিউরেটেড এবং নিমগ্ন যাত্রা গ্রাহকদের এমন উদ্ভাবনের মধ্য দিয়ে নিয়ে যাবে যা ডিফেন্ডার OCTA-এর চরম অল-টেরেইন পারফরম্যান্স ক্ষমতাকে আন্ডারপিন করে – পুরস্কার বিজয়ী সহ1 6D ডাইনামিক্স সাসপেনশন প্রযুক্তি – সেইসাথে এর কঠিন বিলাসবহুল উপাদান বিকল্প, আকর্ষণীয় বাহ্যিক এবং অভ্যন্তরীণ ডিজাইনের উন্নতি এবং প্রতিটি অ্যাডভেঞ্চারকে মহাকাব্য করার জন্য উপলব্ধ বিকল্পগুলি।

ডিফেন্ডারের ব্যবস্থাপনা পরিচালক মার্ক ক্যামেরন বলেছেন:

“ডিফেন্ডার ওসিটিএ উচ্চ বিলাসবহুল এপিক অ্যাডভেঞ্চারে দক্ষতা অর্জনের সমার্থক হয়ে উঠবে। সেই অ্যাডভেঞ্চার শুরু হয় ডিফেন্ডার এলিমেন্টস ইভেন্ট দিয়ে। প্রতিটি স্থান এবং অভিজ্ঞতা একটি খাঁটি এবং আসল উপায়ে আইকনিক ডিফেন্ডার ডিএনএ প্রতিফলিত করে এবং আমি আমাদের সাথে তাদের ডিফেন্ডার OCTA যাত্রা শুরু করার জন্য প্রথম গ্রাহকদের স্বাগত জানাতে অপেক্ষা করতে পারি না।”

V8 টুইন টার্বো মাইল্ড-হাইব্রিড পেট্রোল ডিফেন্ডার OCTA অন-রোড বা অফ-রোডের সামর্থ্য, আরাম এবং সংযমের অতুলনীয় প্রস্থ সরবরাহ করবে। ফলস্বরূপ এটি ডিফেন্ডার ইতিহাসে সবচেয়ে চরম পরীক্ষা এবং উন্নয়ন কর্মসূচির শিকার হয়েছে।

অফিসিয়াল টেস্ট এবং ডেভেলপমেন্ট ফিল্মটি গত তিন বছরে ডিফেন্ডার OCTA ইঞ্জিনিয়ারদের দ্বারা পরিদর্শন করা অবস্থানের সিরিজ এবং বেদনাদায়ক ভূখণ্ড প্রদর্শন করে যে এই অপরাজেয়টি ডিফেন্ডার পরিবারে সবচেয়ে কঠিন এবং সবচেয়ে টেকসই মডেল।

ডিফেন্ডার ওসিটিএ ইঞ্জিনিয়াররা স্ট্যান্ডার্ড ডিফেন্ডার টেস্টিং শাসনের উপরে 13,960 টিরও বেশি অতিরিক্ত পরীক্ষা পরিচালনা করেছেন, যার মধ্যে রয়েছে জার্মানির নুরবার্গিং নর্ডসক্লিফে উচ্চ-কার্যক্ষমতা হ্যান্ডলিং এবং স্থায়িত্ব, ফ্রান্সের লাডক্সে ভেজা অ্যাসফাল্ট, সুইডেনে তুষার, কঠিন র‌্যালি রেইড স্টেজ Lastours হয়. ফ্রান্সের বালির মরুভূমি, দুবাই, সেইসাথে মার্কিন যুক্তরাষ্ট্রের উটাতে মোয়াব রকস। ডিফেন্ডার OCTA যুক্তরাজ্যে JLR এর বিখ্যাত ইস্টনর টেস্টিং ফ্যাসিলিটির প্রতিটি চরম পথ জয় করেছে।

প্রথম ডিফেন্ডার OCTA-এর একটি কিনতে আগ্রহী সম্ভাব্য গ্রাহকদের তাদের খুচরা বিক্রেতার সাথে যোগাযোগ করে বিশ্বব্যাপী ডিফেন্ডার এলিমেন্টস প্রিভিউ প্রোগ্রামগুলির একটির জন্য নিবন্ধন করা উচিত। এখানে আপনার নিকটতম ডিফেন্ডার খুচরা বিক্রেতা খুঁজুন www.landrover.in/defender

লক্ষণীয় করা

  • ডিফেন্ডার OCTA, নতুন উচ্চ-পারফরম্যান্স অল-টেরেন হিরো, 3 জুলাই, 2024-এ প্রকাশিত হবে
  • বিশ্বব্যাপী ইমারসিভ প্রিভিউ ইভেন্ট গ্রাহকদের তাদের অভূতপূর্ব V8 টুইন টার্বো ডিফেন্ডার OCTA রিজার্ভ এবং কনফিগার করার অনুমতি দেবে বিশ্বব্যাপী প্রকাশের আগে।
  • প্রথম ডিফেন্ডার OCTA-এর একটি কিনতে আগ্রহী সম্ভাব্য গ্রাহকদের তাদের খুচরা বিক্রেতার সাথে যোগাযোগ করে বিশ্বব্যাপী ডিফেন্ডার এলিমেন্টস প্রিভিউ প্রোগ্রামগুলির একটির জন্য নিবন্ধন করা উচিত।
  • আপনার নিকটতম ডিফেন্ডার খুচরা বিক্রেতা খুঁজে পেতে www.landrover.in/defender দেখুন
  • আজ রিলিজ হওয়া অফিসিয়াল টেস্ট এবং ডেভেলপমেন্ট ফিল্ম রেস ট্র্যাক, র‍্যালি স্টেজ এবং রক ক্রল নিয়ে তিন বছরের পারফরম্যান্স এবং স্থায়িত্ব প্রোগ্রাম প্রদর্শন করে।

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.