Google Pixel 8a ইতিমধ্যে কোম্পানির নিজস্ব মোবাইল ফোন প্রদানকারী Fi Wireless দ্বারা গত সপ্তাহান্তে একটি বিজ্ঞাপনে দেখানো হয়েছে। এখন আরেকটি ফাঁস রয়েছে, তবে এটি একটি ভিন্ন কোণ থেকে এসেছে, সাম্প্রতিক সময়ে অত্যন্ত নির্ভরযোগ্য টিপস্টার “অনলিকস” এর সাথে একটি ভাল সম্পর্ক বজায় রেখেছে। আজ এটি আমাদের কাছে Pixel 8a এর চারটি সম্ভাব্য রঙ প্রকাশ করে, যা Google I/O 2024 এ প্রত্যাশিত।

Google Pixel 8a Google I/O 2024-এ আসছে

Google Pixel 8a 14 মে, 2024 তারিখে অফিসিয়াল Google I/O 2024 ডেভেলপার ট্রেড শো চলাকালীন উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। গুজব বলছে এটি মিন্ট (হালকা সবুজ), বে (হালকা নীল), চীনামাটির বাসন (বেইজ) এবং অবশ্যই অবসিডিয়ান (কালো) সহ চারটি রঙে আসবে। নতুন রেন্ডার ইমেজগুলি Pixel 8 এবং Pixel 8 Pro-এর তুলনায় এই রঙে মিড-রেঞ্জ স্মার্টফোন স্পোর্টিং বোল্ড টোন দেখায়। নকশাও একই রকম গুগল পিক্সেল 8*, কিন্তু মোটা স্ক্রীন বেজেল, ছোট ক্যামেরা এবং একটি ম্যাট, সামান্য টেক্সচারযুক্ত।

নতুন প্রসেসর এবং 120Hz প্যানেল

Google দৃশ্যত Google Pixel 7a-এর উপর দুটি উল্লেখযোগ্য আপগ্রেডের পরিকল্পনা করছে: একটি নতুন ARM প্রসেসর, Google Tensor G3, এবং 120 Hz পর্যন্ত রিফ্রেশ রেট সহ একটি 6.1-ইঞ্চি OLED ডিসপ্লে।

গুগল পিক্সেল 8a

ব্যাটারি 4,500 mAh-এ বাড়তে হবে এবং 27W পর্যন্ত দ্রুত চার্জ করা যাবে। ক্যামেরাগুলি বেশিরভাগই একই থাকে: একটি 13MP সেলফি ক্যামেরা, একটি 64MP প্রধান এবং একটি 13MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা৷ জার্মানিতে, Google Pixel 8a সম্ভবত 569.90 ইউরোর জন্য 128 GB মেমরি বা 629.90 ইউরোতে 256 GB অভ্যন্তরীণ এবং অ-প্রসারণযোগ্য প্রোগ্রামযোগ্য মেমরির সাথে অফার করা হবে।

[Quelle: Android Headlines]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.