হুয়াওয়ের প্রাক্তন সাবসিডিয়ারি তার জার্মান হোমপেজে Honor 200 Lite-এর বিজ্ঞাপন দেয়। এই স্মার্টফোনটির নামের মতোই রহস্যময়। এটি এখনও কারও রাডারে নেই, তাই পুনঃব্র্যান্ডেড Honor X50i Plus সম্পর্কে শুধুমাত্র বন্য জল্পনা-কল্পনা রয়েছে, তবে এটি দৃশ্যত উড়িয়ে দেওয়া যেতে পারে।

অজানা Honor 200 Lite ঘোষণা করা হয়েছে

Honor একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে যা জার্মানি এবং ফ্রান্সেও পাওয়া যাবে। Honor 200 Lite ইতিমধ্যেই জার্মান বাজারে পাওয়া যাচ্ছে Honor এর ওয়েবসাইট প্রকাশিত হয়েছে, কিন্তু বৈশিষ্ট্য বা দাম সম্পর্কে আরও তথ্য ছাড়াই। আগ্রহীরা ইমেইলের মাধ্যমে খবর সম্পর্কে জানাতে পারেন।

ডুয়াল ক্যামেরার বদলে ট্রিপল

যদিও সঠিক ডিভাইসটি এখনও জানা যায়নি, বেসরকারী তথ্য ইতিমধ্যেই বিদ্যমান। মনে করা হচ্ছে Honor 200 Lite X50i Plus-এর গ্লোবাল সংস্করণ হতে পারে। যাইহোক, 200 Lite-এর ছবিতে তিনটি ক্যামেরার লেন্স দেখা যাচ্ছে, X50i প্লাসে মাত্র দুটি রয়েছে। লেন্স বিন্যাস এছাড়াও পরিবর্তিত হয়. ত্রয়ী f/1.8 এর খোলা অ্যাপারচার সহ একটি 108 এমপি প্রধান ক্যামেরা অফার করবে বলে মনে করা হচ্ছে। সেটআপটি সম্ভবত একটি 5 এমপি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল এবং 2 এমপি ম্যাক্রো ক্যামেরা দ্বারা সংযুক্ত হতে পারে। সামনের ক্যামেরার রেজোলিউশন 16 এমপি হওয়া উচিত।

সম্মান X50i প্লাসের ডিসপ্লে হল একটি 6.7-ইঞ্চি LCD প্যানেল যার রেজোলিউশন 2,400 x 1,080 পিক্সেল এবং 120 Hz এর রিফ্রেশ রেট৷ এটি ছাড়াও, অনুমান করা হচ্ছে যে 5,000 mAh ব্যাটারি সর্বোচ্চ 35 ওয়াট সুপারচার্জ দিয়ে চার্জ করা যেতে পারে।

মূল্য এবং প্রাপ্যতা

চীনে, X50i প্লাস মূলত প্রায় 219 ইউরোর জন্য অফার করা হয়েছিল। Honor 200 Lite এর দাম প্রায় 250 ইউরো হতে পারে বলে আশা করা হচ্ছে। Honor মিড-রেঞ্জের সঠিক স্পেসিফিকেশন আগামীকাল, 25 এপ্রিল, 2024, জার্মান সময় বিকাল 5:00 টায়, যখন ডিভাইসটি ইউরোপের বাজারে আসবে তখন ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে।

Honor 200 Lite সম্পর্কে আপনি কি মনে করেন? আপনার বিবেচনার জন্য উপরের বৈশিষ্ট্য সহ একটি স্মার্টফোনের দাম কত হওয়া উচিত? নীচের মন্তব্যে আমাদের আপনার মতামত লিখতে নির্দ্বিধায়.

[Quelle: Honor | via GSMArena]

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.